মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা প্রদান করলো শ্রীমঙ্গল বিএমএ

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা প্রদান করলো শ্রীমঙ্গল বিএমএ

অাজম মিজান, শ্রীমঙ্গল, ০৫ জুন ২০২০ : করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলার কঠিন লড়াইয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা প্রদান করলো বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখা।

বৃহস্পতিবার (৪ জুন) শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম মহোদয়ের হাতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায় ৫০ হাজার টাকা অনুদান তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা. প্রদীপ লাল বণিক, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বিএমএ’র সদস্য ডা. রঞ্জন দাশ, সরকারি শিশু পরিবার এর রিটেইনার ও বিএমএ’র সদস্য ডা. নাজেম আল কোরেশী রাফাত।

ডাক্তারগণ শুধু রোগীর চিকিৎসা দিয়েই সেবা করছেন না, উনারা নিজ তহবিল থেকে অর্থও প্রদান করছেন। জাতি আপনাদের এই মহান পেশা আপনাদের মহানুভবতাকে শ্রদ্ধাভরে স্মরণ করবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করায় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায়, ডা. প্রদীপ লাল রায়, ডা. নাজেম আল কোরেশী রাফাতসহ যাঁরা উপস্থিত ছিলেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানান।
তিনি আরো বলেন, শ্রীমঙ্গল উপজেলায় বেশ কিছু দরিদ্র মানুষের সহযোগীতার ক্ষেত্রে এই অর্থটি কাজে লাগবে। বিএমএ’র পক্ষ থেকে এরকম একটি উদ্যোগ গ্রহণ করায় এটি অন্যদেরকেও অনুপ্রাণিত করবে এবং এই দুর্যোগময় মুহুর্তে তাঁরা এই দায়িত্বশীল নাগরীকের ভূমিকা নেওয়ার জন্য আমি শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায় বলেন, সামান্য অনুদান মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম গ্রহণ করায় আমরা অত্যন্তু খুশি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এবারের বাজেটে একটা সংলাপই দিয়েছেন যে অর্থনৈতিক উন্নয়ন এবং ভবিষ্যতের পথ পরিক্রমা। এই অর্থনৈতিক উন্নয়নে আমাদের যার যতটুকু আছে শুধু বিএমএ নয় অন্যান্য সংগঠন সামান্যতম ভাবেও যদি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্য করতে পারে তাহলে সরকারের রাজস্বখাত বিছুটা হলেও শক্তিশালী হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ