কামাল লোহানীর মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক প্রকাশ

প্রকাশিত: ৯:৩৭ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

কামাল লোহানীর মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক প্রকাশ

ঢাকা, ২০ জুন ২০২০: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি আজ এক বিবৃতিতে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রবীন সাংবাদিক জনাব কামাল লোহানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ বলেন, কামাল লোহানী কেবল সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিকই ছিলেন না, তিনি একই সঙ্গে ছিলেন রাজনৈতিক ব্যক্তি। তিনি ভাষা আন্দোলন থেকে শুরু করে পাকিস্তানি আয়ুব বিরোধী সংগ্রাম, মুক্তিযুদ্ধ, এরশাদ স্বৈরাচারী বিরোধী সংগ্রামে সাংস্কৃতিক ও সাংবাদিকতার ময়দান থেকে সামনের সারিতে নেতৃত্ব দিয়েছেন। তিনি এদেশের অসাম্প্রাদিায়িক গণতান্ত্রিক ও প্রগতিশীল সাংস্কৃকিত মানুষ গঠনে নেতৃত্বের ভূমিকা পালন করে গেছেন।

তার মৃত্যুর শূন্যতা পূরণ করার নয়।

প্রথিতযশা সাংবাদিক, রাজনীতি ও বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনের সংগঠক কামাল লোহানীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
প্রথিতযশা সাংবাদিক, রাজনীতি ও বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনের সংগঠক কামাল লোহানীর মৃত্যুতে অারও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।