প্রগতিশীল সমাজচেতনার বাতিঘর ও পথ প্রদর্শক কামাল লোহানীর মৃত্যুতে সাপ্তাহিক ‘নতুন কথা’ পরিবার গভীর শোকাহত

প্রকাশিত: ৮:৪৭ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

প্রগতিশীল সমাজচেতনার বাতিঘর ও পথ প্রদর্শক কামাল লোহানীর মৃত্যুতে সাপ্তাহিক ‘নতুন কথা’ পরিবার গভীর শোকাহত

ঢাকা, ২০ জুন ২০২০: বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রবীন সাংবাদিক, ভাষা সৈনিক, একুশে পদকপ্রাপ্ত, মুক্তিযোদ্ধা, প্রগতিশীল সমাজ চেতনার বাতিঘর শ্রদ্ধেয় কামাল লোহানীর মৃত্যুতে আজ এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক ‘নতুন কথা’র সম্পাদক হাজেরা সুলতানা ও ব্যবস্থাপনা সম্পাদক মাহমুদুল হাসান মানিক।

সাপ্তাহিক নতুন কথা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তারা বলেন, জনাব কামাল লোহানী ছিলেন আমাদের পথ প্রদর্শক। তিনি নতুন কথা’র জন্মলগ্ন থেকেই এই সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে তিনি অসুস্থ্য হওয়ার আগ পর্যন্ত দীর্ঘ সময় উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করে গেছেন।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রবীন সাংবাদিক, ভাষা সৈনিক, একুশে পদকপ্রাপ্ত, মুক্তিযোদ্ধা, প্রগতিশীল সমাজ চেতনার বাতিঘর শ্রদ্ধেয় কামাল লোহানীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।
প্রথিতযশা সাংবাদিক, রাজনীতি ও বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনের সংগঠক কামাল লোহানীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
প্রথিতযশা সাংবাদিক, রাজনীতি ও বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনের সংগঠক কামাল লোহানীর মৃত্যুতে অারও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।