শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যার অার নেই: সৈয়দ অামিরুজ্জামানের শোক প্রকাশ

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২০

শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যার অার নেই: সৈয়দ অামিরুজ্জামানের শোক প্রকাশ

সৈয়দ অারমান জামী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ২৩ জুন ২০২০ : শ্রীমঙ্গল সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যার গতকাল সোমবার পরলোক গমণ করেছেন।

পদার্থবিদ্যা বিভাগের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল সরকারি কলেজের বর্তমান অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর সৈয়দ মোহাম্মদ মহসীন।
শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষক পরিষদের পক্ষ থেকে স্বর্গীয় মৃণাল স্যার এর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয় ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
ফেসবুক স্ট্যাটাসে তাঁর ছাত্র ও বর্তমানে শ্রীমঙ্গল সরকারি কলেজের গণিত বিভাগের প্রধান সুদর্শন শীল লিখেছেন, “কলেজ জীবনের আমার প্রিয় শিক্ষক মৃণাল স্যার এর স্মৃতি বারবার মনে পড়ছে। সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি তিনি যেনো স্বর্গবাসী হোন।”

শ্রীমঙ্গল সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।

শ্রীমঙ্গল সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যারের মৃত্যুতে অারও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

শ্রীমঙ্গল সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কমলগঞ্জ সরকারি কলেজের একাদশ বিজ্ঞান বিভাগের ছাত্র সৈয়দ অারমান জামী।

এ সংক্রান্ত আরও সংবাদ