রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও সেবার দাবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও সেবার দাবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন

ঢাকা, ০৪ জুলাই ২০২০ : রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও সেবার দাবিতে আজ সকাল ১১ টায় ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্রমৈত্রী।

উক্ত মানববন্ধন কর্মসূচীতে সরকারের ব্যর্থতার কথা তুলে ধরে স্বাস্থ্যখাতের চলমান দুর্নীতি-অব্যবস্থাপনা নিরসন করে বিনামূল্যে করোনা টেস্ট ও সেবা নিশ্চিত করার দাবি জানান সংগঠনের নেতৃবৃন্দ। একইসাথে রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের বিরোধীতা করে সরকারের কঠোর সমালোচনা করে তারা ।
সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় এবং সহসভাপতি অতুলন দাস আলোর সভাপতিত্বে উক্ত মানব বন্ধন কর্মসূচিতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তানভীর রুসমত ।
তিনি বলেন, “প্রতিবছর দেশে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ হওয়া সত্ত্বেও স্বাস্থ্যখাতের কোন উন্নতি হচ্ছে না । আমাদের দেশে চলমান দুর্নীতি ও লুটপাটের ফলে স্বাস্থ্যখাতের অবস্থা আজ এই পর্যায়ে এসে পৌঁছেছে । সরকারকে এই চলমান দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে হবে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও সেবা প্রদান নিশ্চিত করতে হবে ।”
এছাড়াও উক্ত কর্মসূচীতে আরো বক্তব্য প্রদান করেন অতুলন দাস, বাংলাদেশ ছাত্র মৈত্রীর ঢাকা মহানগর শাখার সভাপতি ইয়াতুন্নেসা রুমা, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখসহ আরোও অনেকে ।