বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুর রহমান রুপি মিয়া অার নেই: সৈয়দ অামিরুজ্জামানের শোক প্রকাশ

প্রকাশিত: ৭:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২০

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুর রহমান রুপি মিয়া অার নেই: সৈয়দ অামিরুজ্জামানের শোক প্রকাশ

নজরুল ইসলাম || মৌলভীবাজার, ১০ জুলাই ২০২০ : জেলা আওয়ামী নেতা সাইফুর রহমান বাবুলের পিতা, মৌলভীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্জ আব্দুর রহমান রুপি মিয়া অার নেই।

তিনি ৯ জুলাই বৃহস্পতিবার রাত ১১দিকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি চার ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
১০ জুলাই শুক্রবার মরহুমে নিজ বাড়ী শ্রীরাইনগরে বিকাল ৩টায় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে মৌলভীবাজার সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করছে ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সৈয়দ অামিরুজ্জামানের শোক

আওয়ামী নেতা সাইফুর রহমান বাবুলের পিতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্জ আব্দুর রহমান রুপি মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।

তরীকত ফেডারেশন ও অাহলে সুন্নত ওয়াল জামাতের শোক

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্জ আব্দুর রহমান রুপি মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম প্রচার সম্পাদক ও অাহলে সুন্নত ওয়াল জামাতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং রহমান পুর দরবার শরীফের গদ্দীনশীন পীর শাহজাদা সৈয়দ রায়হান শাহ রহমানপুরী।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্জ আব্দুর রহমান রুপি মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ