সপরিবারে করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০২০

সপরিবারে করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

মুম্বাই (ভারত), ১২ জুলাই ২০২০ : করোনার থাবা এবার টলিউডের অন্দরে। করোনা আক্রান্ত টলি কুইন কোয়েল মল্লিক। শুধু কোয়েলই নয় কোভিড-১৯ আক্রান্ত কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক ও স্বামী নিসপাস সিং রানে। এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নায়িকা ও তাঁর পরিবার। টুইট করে এই খবর জানালেন অভিনেত্রী স্বয়ং।

মল্লিক পরিবার সূত্রে খবর, সপ্তাহখানেক আগেই থেকে করোনার উপসর্গ দেখা গিয়েছিল। জ্বর, হালকা সর্দি, কাশি তবে তেমন কোনও সমস্যা ছিল না। দুদিন আগেই মল্লিক পরিবারে সোয়্যাব পরীক্ষা হয়। শুক্রবার দুপুরে কোয়েল,তাঁর বাবা-মা এবং স্বামী নিসপাল সিং রানের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আপতত বাপের বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন কোয়েল বলে জানা গিয়েছে। মে মাসের ৫ তারিখ পুত্র সন্তানের জন্মদেন কোয়েল। তাঁর সদ্যজাত সন্তান করোনা আক্রান্ত কিনা সেই ব্যাপারে কোয়েলের টুইটে কোনও তথ্য মেলেনি।

কোয়েল ও তাঁর পরিবার যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন সেই বিষয়ে প্রার্থনা করছেন নায়িকার ভক্তরা। টুইট বার্তায় ‘গেট ওয়েল সুন’ মেসেজ করেছেন টলিউডের একাধিক তারকা। বলিউডে এর আগে কনিকা কাপুর, করিম মোরানিদের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এলেও এই প্রথম টলিগঞ্জে কোনও তারকার বাড়িতে ঢুকে পড়ল মহামারী করোনা।

উল্লেখ্য স্বাস্থ্য দফতরের রিপোর্টানুসারে গত চব্বিশ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত রেকর্ড ১১৯৮ জন। কলকাতাতেই করোনা আক্রান্ত হয়েছেন ৩০০-র বেশি মানুষ।