চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল

চাঁদপুর, ০৮ আগস্ট ২০২০: চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই এর স্টাফ রিপোটার, জাগো নিউজের জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন) শনিবার ভোর সাড়ে ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৫ভাই-৩বোনসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর সদর -হাইমচর আসনের সাংসদ ও শিক্ষা মন্ত্রী ডা: দিপু মনি, চাঁদপুর ২ – মতলব উত্তর-দক্ষিণ আসনের সাংসদ এডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী প্রমুখ।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই এর স্টাফ রিপোটার, জাগো নিউজের জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।