অবসরে প্রফেসর আবুল কালাম আজাদ

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

অবসরে প্রফেসর আবুল কালাম আজাদ

|| নিজস্ব প্রতিবেদক || শ্রীমঙ্গল, ২৯ সেপ্টেম্বর ২০২০ : শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও সিলেট সরকারি মহিলা কলেজর অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ অবসরে গেলেন অাজ। শ্রীমঙ্গল সরকারি কলেজের এসিস্ট্যান্ট প্রফেসর সুদর্শন শীল এই তথ্য নিশ্চিত করেছেন।

এসিস্ট্যান্ট প্রফেসর সুদর্শন শীল ফেসবুকে লিখেছেন, “প্রফেসর আবুল কালাম আজাদ, অধ্যক্ষ, সিলেট সরকারি মহিলা কলেজ ও প্রাক্তন অধ্যক্ষ, শ্রীমঙ্গল সরকারি কলেজ এর আজ চাকুরীজীবনের শেষ কর্মদিবস। প্রফেসর আবুল কালাম আজাদ স্যার ৮ম বিসিএস এর কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন। শিক্ষক হিসেবে বিভিন্ন কলেজে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন ও উপাধ্যক্ষ, অধ্যক্ষ হিসেবে শ্রীমঙ্গল সরকারি কলেজে দক্ষতার সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। ছাত্রছাত্রীদের জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে স্যার সর্বদা সচেষ্ট ছিলেন। বিশেষ করে শ্রীমঙ্গল সরকারি কলেজে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে নিরলস প্রচেষ্টা করেছেন।
স্যারের অবসর জীবন আরও কর্মময় ও বর্ণীল হোক এই প্রত্যাশা করছি।”

শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও সিলেট সরকারি মহিলা কলেজর অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের অবসরে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।