উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে

বিশেষ প্রতিনিধি || শ্রীমঙ্গল, ০৪ অক্টোবর ২০২০ : শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান জনাব রনধীর কুমার দেবকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে আজ সকাল সোয়া ৯টায় ঢাকায় নেওয়া হয়েছে।

এর আগে শ্রীমঙ্গলের স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান জনাব রনধীর কুমার দেবকে দেখতে গেলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান ও পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান।
নেতৃবৃন্দ তাঁর স্বাস্থ্য ও চিকিৎসার অগ্রগতি সম্পর্কে বিস্তারিত খোঁজ খবর নেন।
ক্লিনিকের দায়িত্বরত চিকিৎসক ডা. অাব্দুল্লাহ অাল মামুন জানান, ঠান্ডাজনিত কারণে তাঁর ফুসফুসে ইনফেকশন (ব্রংকিয়েকটাসিস) হয়েছে। তাঁকে প্রাথমিক চিকিৎসা সহ নেবুলাইজেশন দেয়া হয়েছে।
অাজ সকালে তাঁর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, গতকাল শনিবার শ্রীমঙ্গলের জনপ্রিয় ও সুযোগ্য উপজেলা চেয়ারম্যান জনাব রনধীর কুমার দেব গুরুতর অসুস্থ হলে তাকে শ্রীমঙ্গল পলি ক্লিনিকেভর্তি করা হয়।
চিকিৎসাধীন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান জনাব রনধীর কুমার দেবকে দেখতে গিয়েছেন শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং শ্রেণি পেশার প্রতিনিধিরা সহ সাধারণ মানুষ।
শ্রীমঙ্গলের জনপ্রিয় ও সুযোগ্য উপজেলা চেয়ারম্যান জনাব রনধীর কুমার দেবের দ্রুত অারোগ্য কামনা করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান ও পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান।।