অধ্যাপক মৃণালকান্তি মিত্র ও অধ্যাপক বদরুল আলম স্মরণে শ্রীমঙ্গল সরকারি কলেজে শোকসভা

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

অধ্যাপক মৃণালকান্তি মিত্র ও অধ্যাপক বদরুল আলম স্মরণে শ্রীমঙ্গল সরকারি কলেজে শোকসভা

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি || শ্রীমঙ্গল, ১৮ নভেম্বর ২০২০ : শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষকদ্বয় পদার্থ বিজ্ঞান বিভাগের প্রয়াত প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো: বদরুল আলম স্মরণে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ১৮ নভেম্বর ২০২০ বুধবার দুপুর ১২টায় কলেজের শিক্ষক মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত এ শোকসভায় সভাপতিত্ব করেন কলেজের মাননীয় অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর সৈয়দ মোহাম্মদ মহসীন।
বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান।
শিক্ষক পরিষদের সম্পাদক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক সুদর্শন শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দর্শন বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান হীরেন্দ্র শেখর রায় চৌধুরী, উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বিজন চন্দ্র দেবনাথ, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান কাজী ফরহাদ।
অনুষ্ঠানের শুরুতে এক মিনিট নিরবতা পালন সহ
শেষ পর্যায়ে প্রয়াত শিক্ষকদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব তৌহিদ মিয়া। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষকদ্বয় পদার্থ বিজ্ঞান বিভাগের প্রয়াত প্রাক্তন অধ্যাপক মৃণাল কান্তি মিত্র ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো: বদরুল আলমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
সরকারি কলেজের শিক্ষকদ্বয়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল অাহমদ।