মহান বিজয় দিবসে শ্রীমঙ্গলে ও মৌলভীবাজারে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ অর্পন

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০

মহান বিজয় দিবসে শ্রীমঙ্গলে ও মৌলভীবাজারে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ অর্পন

নিজস্ব প্রতিবেদক || শ্রীমঙ্গল, ১৬ ডিসেম্বর ২০২০ : অাজ ১৬ ডিসেম্বর ২০২০ বুধবার ‘৭১-এর স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মহান বিজয় দিবস। ৩০ লক্ষ শহীদের অাত্মদান ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে ১৯৭১ সালে বাঙালি জাতি অর্জন করেছিল মহান এই দিবসটি।

মুক্তিযুদ্ধের চেতনায় সমতাভিত্তিক অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক অাধুনিক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে শ্রীমঙ্গল পৌর শহীদ মিনারে মহান বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা এবং অারপি নিউজ (Rpnews24.com)।
পার্টি ও পত্রিকার পক্ষ থেকে সকাল সাড়ে ৯টায় শ্রীমঙ্গল পৌর শহীদ মিনারে এ পুষ্পার্ঘ্য অর্পন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান, পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি কমরেড দেওয়ান মাসুকুর রহমান এবং শ্রীমঙ্গল পৌর শাখার সাধারণ সম্পাদক কমরেড রোহেল অাহমদ।

মৌলভীবাজারে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ অর্পন

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে শহীদ মিনারে মহান বিজয় দিবসের শ্রদ্ধা জ্ঞাপন ও পুষ্পার্ঘ্য অর্পন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পার্টির জেলা শাখার সম্পাদক কমরেড তাপস কুমার ঘোষ ও অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রীমঙ্গলে পুষ্পার্ঘ্য অর্পন 

মহান বিজয় দিবসে মৌলভীবাজারে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ অর্পন

এ সংক্রান্ত আরও সংবাদ