ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মবার্ষিকী উপলক্ষে বিশ্বসাহিত্য কেন্দ্রের রচনা প্রতিযোগিতার ফলাফল প্রকাশ 

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মবার্ষিকী উপলক্ষে বিশ্বসাহিত্য কেন্দ্রের রচনা প্রতিযোগিতার ফলাফল প্রকাশ 

বিশেষ প্রতিনিধি || ঢাকা, ২৯ ডিসেম্বর ২০২০ : ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের দ্বিশততম জন্মবার্ষিকী উপলক্ষে বিশ্বসাহিত্য কেন্দ্র কর্তৃক অায়োজিত রচনা প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত হয়েছে।

মাধ্যমিক এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ২টি গ্রুপে দেশের ১৭৫টি প্রতিষ্ঠানের মোট ৩৭৪ জন শিক্ষার্থী রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। মোট ৩টি ধাপে রচনা মূল্যায়ন করে বিজয়ীদের নির্বাচন করা হয়েছে। প্রতিযোগিতার ঘোষণা অনুসারে প্রতিটি গ্রুপের ৫ জন করে মোট ১০ জন বিজয়ীর নাম ও ফলাফল ঘোষণা করা হলো।

বিজয়ীদের বিশ্বসাহিত্য কেন্দ্রের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। বিজয়ীদের পুরস্কার ও সনদপত্র ডাক বা কুরিয়ারের মাধ্যমে প্রদত্ত ঠিকানায় পাঠিয়ে দেয়া হবে। বিজয়ীদের সাথে কেন্দ্রের পক্ষ থেকে খুব দ্রুত ফোনে যোগাযোগ করা হবে।

রচনা প্রতিযোগিতায় সকল অংশগ্রহণকারী (৩৭৪ জন) কে বিশ্বসাহিত্য কেন্দ্র থেকে পিডিএফ আকারে সনদ পত্র প্রদান করা হবে। অংশগ্রহণকারীর সঠিক নাম এবং ই-মেইল আইডি সংগ্রহ করার জন্য সবার সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করা হবে। সকল অংশগ্রহণকারীকে ই-মেইলের মাধ্যমে সনদপত্র পাঠানো হবে।

ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের দ্বিশততম জন্মবার্ষিকী উপলক্ষে বিশ্বসাহিত্য কেন্দ্র আয়োজিত রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ধন্যবাদসহ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সংগঠক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।