শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অাজ

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অাজ

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি || শ্রীমঙ্গল, ০৯ জানুয়ারি ২০২১ : সাংবাদিকদের পেশাগত স্বার্থ ও মর্যাদা সংরক্ষণের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে অাজ।

আজ ৯ জানুয়ারী ২০২১ শনিবার সকাল ৯টা থেকে সকাল ১১টা পর্যন্ত এ নির্বাচনের ভোট গ্রহণ চলবে।
ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি পদে প্রার্থী বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ও ইসমাইল মাহমুদ, সহসভাপতি পদে প্রার্থী কাওছার ইকবাল, দীপঙ্কর ভট্টাচার্য লিটন ও অাতাউর রহমান কাজল, সাধারণ সম্পাদক পদে প্রার্থী ইমাম হোসেন সোহেল, যুগ্ম সম্পাদক পদে প্রার্থী ইয়াসিন অারাফাত রবিন ও এম এ রকিব, কোষাধ্যক্ষ পদে প্রার্থী সৈয়দ ছায়েদ অাহমদ, সহসম্পাদক (দপ্তর) পদে প্রার্থী এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) পদে প্রার্থী বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে প্রার্থী মো: মামুন অাহমদ, কার্যকরী সদস্য পদে প্রার্থী সরফরাজ অালী বাবুল, সৈয়দ মোহাম্মদ অালী, অাবুল ফজল মোহাম্মদ অাব্দুল হাই ডন, সনেট দেব চৌধুরী ও অাব্দুর রব।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর ২০২০ সোমবার দুপুর সাড়ে ১২টায় কলেজ রোডস্থ ক্লাবের কনফারেন্স হলরুমে এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার মো: সুয়েব হোসেন চৌধুরী। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম মহোদয় কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়ে এ উদ্যোগ গ্রহণ করেন তিনি।
নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার মো: সুয়েব হোসেন চৌধুরী এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ অাহমদ, দপ্তর সহসম্পাদক এম এ রকিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সহসম্পাদক মো: মামুন অাহমদ, কার্যকরী সদস্য যথাক্রমে মো: কাওছার ইকবাল, বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন ও সনেট দেব চৌধুরী, সদস্য মুসলিম চৌধুরী ও অাব্দুর রব।
সহযোগী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অারপি নিউজের সম্পাদক, সাপ্তাহিক নতুন কথা’র বিশেষ প্রতিনিধি ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান; দেশবাংলা নিউজের সম্পাদক অাবুজার বাবলা, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম শামীম, দৈনিক দিনকাল প্রতিনিধি রুবেল অাহমদ, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি রূপক দত্ত, দৈনিক প্রভাকর প্রতিনিধি ঝলক দত্ত, দৈনিক অালোকিত সময় প্রতিনিধি সুভাষ চন্দ্র দাশ, সাগর ও সুমন সহ অন্যান্যরা।
স্বাগত বক্তব্যে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বলেন, দায়িত্ব গ্রহণের জন্য নির্বাচন কমিশনকে অভিনন্দন জানাচ্ছি। বরাবরই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে বলে প্রত্যাশা করছি। এ ব্যাপারে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।