স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ্য নিবেদন

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ্য নিবেদন

বিশেষ প্রতিনিধি || ঢাকা, ২৬ মার্চ ২০২১: আজ ২৬ মার্চ ৫০তম জাতীয় স্বাধীনতা দিবস। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পার্টির পলিটব্যুরো অন্যতম সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিকের নেতৃত্বে সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও শহীদদের প্রতি লাল সালাম জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলিটব্যুরো সদস্য কমরেড কামরূল আহসান, কেন্দ্রীয় সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, কমরেড সাব্বাহ আলী খান কলিন্স, কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, কমরেড মোতাসিম বিল্লাহ সানি, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, মহানগর নেতা কমরেড আব্দুল আহাদ মিনার, কমরেড তাপস দাস, কমরেড তাপস কুমার রায়, কমরেড রফিকুল ইসলাম সুজন প্রমুখ।

স্মৃতিসৌধের প্রধান ফটকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ

শ্রদ্ধার্ঘ্য নিবেদনকালে প্রশাসনের খামখেয়ালীপনায় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন। বিশেষ করে নেতৃবৃন্দ বলেন, সরকার সাধারনের জন্য শ্রদ্ধা নিবেদনের সময় সকাল ৭টা থেকে সকাল ৯টা ও দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নির্ধারণ করলেও তা মানা হয়নি। ওয়ার্কার্স পার্টি নেতৃবৃন্দ সকাল ৮টায় শ্রদ্ধার্ঘ্য অর্পণের জন্য মূল বেদীতে প্রবেশ করতে চাইলে, প্রবেশ করতে দেওয়া হয়নি। ফলে প্রবেশ পথের প্রধান ফটকে শ্রদ্ধার্ঘ্য অপর্ণ করতে বাধ্য হয়। যা স্বাধীনতার চেতনাকে আঘাত করে। আগামীতে এমন ঘটনা যাতে না ঘটে, সে ব্যাপারে কর্তৃপক্ষ সজাগ থাকবেন বলে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে  ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধার্ঘ্য নিবেদন

মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মৌলভীবাজার জেলা শাখার  পক্ষ থেকে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও শহীদদের প্রতি লাল সালাম জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদক তাপস ঘোষের নেতৃত্বে  যুবমৈত্রীর নেতা শিশির দেব, জেলা পার্টির সদস্য সুপ রঞ্জন চৌধুরী,  বঙ্কিম গোস্বামী সহ অন্যান্য নেতৃবৃন্দ। দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য পার্টি একটি আলোচনা সভা সহ আরো ব্যপক কর্মসূচি হাতে নিয়েছেন।

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখার  পক্ষ থেকেও পৌর শহীদ মিনার বেদীতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও শহীদদের প্রতি লাল সালাম জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ