ছাত্রমৈত্রীর মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

ছাত্রমৈত্রীর মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক || রাজশাহী, ২৮ মার্চ ২০২১ : দেশকে অস্থিতিশীল করতে হেফাজতে ইসলাম ও জামায়াত শিবিরের চক্রান্তকে রূখে দেয়ার প্রত্যয়ে রাজশাহীতে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রমৈত্রী।রোববার (২৮ মার্চ ২০২১) বিকালে রাজশাহী শহরের সাহেব বাজার জিরোপয়েন্টের দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে আবার জিরোপয়েন্টে এসে শেষ হয়।

মিছিলে হেফাজতে ইসলাম ও জামায়াত শিবিরের অপতৎপরতার বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন ছাত্রমৈত্রীর নেতাকর্মিরা।
বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন- নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সহ-সভাপতি মো: গাালিব, সাকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, বোয়ালিয়া থানার সভাপতি অমিত সরকার, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি রতন শেখ, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক ইফতি আহমেদ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘ধর্মের নামে সাম্প্রদায়িক গোষ্ঠী দেশে যে অরাজগতা সৃষ্টি করছে, তার পেছনে ভিন্ন কোনো উদ্দেশ্য থাকতে পারে। হেফাজত এবং জামায়াত শিবির বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ নিয়ে কোন ষড়যন্ত্র মেনে নেয়া হবে না। এসময় জঙ্গিবাদ, মৌলবাদসহ এসব ষড়যন্ত্র রাজপথে প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।