বিশিষ্ট লোকসঙ্গীত শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশীর চিরবিদায়

প্রকাশিত: ৯:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বিশিষ্ট লোকসঙ্গীত শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশীর চিরবিদায়

বিশেষ প্রতিনিধি || ঢাকা, ০৭ এপ্রিল ২০২১ : একুশে পদকপ্রাপ্ত লোকসঙ্গীতের কিংবদন্তি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশী মারা গেছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টা ২০ মিনিটে তার মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন।
জুলফিকার আহমেদ আমিন জানান, তিনি করোনাভাইরাসের সঙ্গে উচ্চ রক্তচাপে ভুগছিলেন। সোমবার হাসপাতালে ভর্তির পর থেকেই তাকে আইসিইউতে রাখা হয়েছিল।
স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ফকির আলমগীর বলেন, এর আগে মহাখালী ও মালিবাগের দুটি হাসপাতাল চিকিৎসাধীন ছিলেন ইন্দ্রমোহন রাজবংশী।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ একুশে পদকপ্রাপ্ত দেশের বিশিষ্ট লোকসঙ্গীত শিল্পী ইন্দ্রমোহন রাজবংশীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
রাষ্ট্র প্রধান আজ এক শোক বার্তায় প্রয়াত ইন্দ্রমোহন রাজবংশীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
রাষ্ট্রপতি হামিদ তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ওয়ার্কার্স পার্টির শোক প্রকাশ

একুশে পদকপ্রাপ্ত লোকসঙ্গীতের কিংবদন্তি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

সৈয়দ আমিরুজ্জামানের শোক প্রকাশ

একুশে পদকপ্রাপ্ত লোকসঙ্গীতের কিংবদন্তি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ