আওয়ামী লীগ নেতা ভিপি মোহাম্মদ উল্যাহ আর নেই

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১

আওয়ামী লীগ নেতা ভিপি মোহাম্মদ উল্যাহ আর নেই

ঢাকা, ১৬ মে ২০২১ : নোয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য ও বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ আর নেই।

শনিবার (১৫ মে ২০২১) দুপুর ১২টায় বেগমগঞ্জ উপজেলাস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
তিনি চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন। এরপর চৌমুহনী সরকারি এস এ কলেজে ১৯৬৯ ও ১৯৭২ সালে টানা দুইবার ভিপি নির্বাচিত হন। এরপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরে জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। বেগমগঞ্জ উপজেলায় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নোয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য ও বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ বি.এ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ওবায়দুল কাদেরের শোক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্যাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সৈয়দ আমিরুজ্জামানের শোক

নোয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য ও বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ