মৌলভীবাজার সদর উপজেলার নতুন ইউএনও সাবরিনা রহমান

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

মৌলভীবাজার সদর উপজেলার নতুন ইউএনও সাবরিনা রহমান

বিশেষ প্রতিনিধি | মৌলভীবাজার, ৩১ মে ২০২১ : মৌলভীবাজার সদর উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সাবরিনা রহমান। ৩০ মে দুপুরে উপজেলা হলরুমে আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করা হয়।সোমবার ( ৩১ মে ২০২১) সকালে তিনি দায়িত্ব গ্রহণ করেন এবং ১ জুন থেকে দায়িত্ব পালন করবেন।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালন অবস্থায় মৌলভীবাজার সদর উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পেলেন তিনি।

মৌলভীবাজার সদর উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাবরিনা রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। নতুন এই ইউএনওকে আরও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি।