জননন্দিত সমাজকর্মী আবু আহমেদ জিলার আর নেই

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

জননন্দিত সমাজকর্মী আবু আহমেদ জিলার আর নেই

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি | কমলগঞ্জ (মৌলভীবাজার), ১০ জুন ২০২১ : কমলগঞ্জের জননন্দিত সমাজকর্মী আবু আহমেদ জিলার আর নেই।

বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা শাখার সাবেক সম্পাদক ও বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আহাদ মিনারের ছোট ভাই আবু আহমেদ জিলার ৬ জুন ২০২১ রোববার রাত সাড়ে ১০টায় কমলগঞ্জের ২নং পতনঊষার ইউনিয়নের শ্রীরামপুরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তারই বড় ভাই যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আহাদ মিনার।

তার মৃত্যুতে অকাল প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। তার আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

জননন্দিত সমাজকর্মী আবু আহমেদ জিলারের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি জ্ঞাপন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, সরকারি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ এমপি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। এছাড়াও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি, বাংলাদেশ নারী মুক্তি সংসদের সৈয়দা তাহমিনা বেগম, বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের ফরিদ মিয়া, জাতীয় কৃষক সমিতির নিয়াজ আলী, কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের আব্দুল মালেক, জাতীয় শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ, বাংলাদেশ তরীকত ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও আহলে সুন্নত ওয়াল জামা’আতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহজাদা সৈয়দ রায়হান শাহ রহমানপুরী, পতনঊষার উচ্চ বিদ্যালয়ের ছাত্র শিক্ষক ও অভিভাবক সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির পক্ষে একটি প্রতিনিধি দল প্রয়াতের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। উক্ত প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিমাংশু মিত্র, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য আফরোজ আলী।