মৌলভীবাজারে করোনায় নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লার মৃত্যু

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২১

মৌলভীবাজারে করোনায় নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লার মৃত্যু

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি | মৌলভীবাজার, ০৮ জুলাই ২০২১ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারের রাজনগরের উপজেলা নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা মারা গেছেন। বুধবার (৭ জুলাই ২০২১) রাত সাড়ে ১১টার দিকে ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক যুগ্মসচিব এস এম আসাদুজ্জামান জানান বিষয়টি নিশ্চিত করেছেন।
আসাদুজ্জামান জানান, আলিফ লায়লাকে বৃহস্পতিবার (৮ জুলাই ২০২১) ঢাকার মোহাম্মদপুরে দাফন করা হয়েছে। তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আলিফ লায়লার স্বামীও কোভিডে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।
সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মধ্যে জুলাইয়ের শুরুতে ৪৬ বছর বয়সী আলিফ লায়লার কোভিড ধরা পড়ে। অবস্থা খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
এদিকে মাঠ পর্যায়ে এ পর্যন্ত ইসি সচিবালয়ের শতাধিক কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন।
করোনায় রাজনগরের উপজেলা নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান বলেন, “চীন ও রাশিয়ার টিকা বাংলাদেশে উৎপাদনের বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ এবং দ্রুত ব্যবস্থা নেয়াসহ জরুরি ভিত্তিতে ১৮ বছর বয়সসীমার উর্দ্ধে জনগণের সকল অংশকে ভ্যাকসিন প্রদানের সুনির্দিষ্ট রোডম্যাপ প্রণয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করতে হবে।”

এ সংক্রান্ত আরও সংবাদ