শান্তিনগর বাজার ও আবাসিক এলাকায় করোনা প্রতিরোধে রাসেল ব্রিগেডের প্রচারাভিযান ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

শান্তিনগর বাজার ও আবাসিক এলাকায় করোনা প্রতিরোধে রাসেল ব্রিগেডের প্রচারাভিযান ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক | ঢাকা, ১২ জুলাই ২০২১ : আজ সোমবার (১২ জুলাই ২০২১) বেলা ১২টায় শহীদ রাসেল ব্রিগেডের স্বেচ্ছাসেবকগণ শান্তিনগর বাজার ও আবাসিক এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ করেন। সেখানে তারা দু’টি দলে বিভক্ত হয়ে উক্ত অঞ্চলগুলোতে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে প্রচারাভিযান চালায়। এসময় মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে। সাধারণ মানুষও রাসেল ব্রিগেডের সাথে যুক্ত হয়ে উক্ত কর্মসূচিতে অংশগ্রহন করে।

এসময় শহীদ রাসেল ব্রিগেড টিমে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, ব্রিগেডের প্রধান সমন্বয়ক কমরেড সাদাকাত হোসেন খান বাবুল, কমরেড মোহাম্মদ তৌহিদ, কমরেড মুর্শিদা আক্তার নাহার, কমরেড মামুন মোল্লা, কমরেড চাঁন মিয়া, কমরেড বাচ্চু মিয়া, কমরেড রাজীব হোসেন প্রমুখ।

আগামীকালের কর্মসূচিঃ
১৩ জুলাই, ২০২১ মঙ্গলবার বিকাল ৩টায় ঢাকা মহানগর দক্ষিনের ৩নং ওয়ার্ডের সিপাহীবাগ বাজার থেকে শুরু করে হিপাহীবাগ ভূঁইয়াপাড়া, নবীনবাগ এলাকায় করোনা প্রতিরোধে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হবে।
করোনা সংক্রমন থেকে রক্ষার্থে সামাজিক সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্যবিধি মেনে চলায় উদ্বুদ্ধ করাসহ রোগাক্রান্ত মানুষকে সর্বাত্মক সহায়তা দানের আহবান জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান বলেন, “চীন ও রাশিয়ার টিকা বাংলাদেশে উৎপাদনের বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ এবং দ্রুত ব্যবস্থা নেয়াসহ জরুরি ভিত্তিতে ১৮ বছর বয়সসীমার উর্দ্ধে জনগণের সকল অংশকে ভ্যাকসিন প্রদানের সুনির্দিষ্ট রোডম্যাপ প্রণয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করতে হবে।”

এ সংক্রান্ত আরও সংবাদ