শ্রীমঙ্গলে মাসুমা ব্রিগেডের সমাবেশ ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

শ্রীমঙ্গলে মাসুমা ব্রিগেডের সমাবেশ ও মাস্ক বিতরণ

সৈয়দা হাজেরা সুলতানা শানজিদা, বিশেষ প্রতিনিধি | শ্রীমঙ্গল, ২০ জুলাই ২০২১ : “মাস্ক ব্যবহার করুন, নিরাপদ দুরুত্বে থাকুন এবং সুস্থ থাকুন”- এই শ্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গল শহরের রেলওয়ে স্টেশনে মানুষের মধ্যে করোনা প্রতিরোধে ও করোনা সচেতনতা সৃষ্টিতে প্রচার অভিযানের অংশ হিসেবে সমাবেশ ও মাস্ক বিতরণ করেছে তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস) কর্তৃক গঠিত মাসুমা ব্রিগেড।
অাজ মঙ্গলবার (২০ জুলাই ২০২১) বিকাল ৪টায় মাস্ক বিতরণ ও প্রচার অভিযানের প্রাক্কালে সূচনা বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন মাসুমা ব্রিগেডের সৈয়দা তাহমিনা বেগম, শ্যামলী সূত্রধর, নিরনেপুর তুলসী প্রসাদ, প্রিয়াসা ঘোষ, মৌ দেব, শেলী দে, ঐশী রায়, সুমা দাশ ও সন্তোষ রবিদাশ প্রমূখ।
করোনা প্রতিরোধ ও জনসচেতনতায় প্রচার অভিযানটি বাস্তবায়নের জন্য সহযোগিতা করেছেন বাংলাদেশ যুবমৈত্রী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মাসুমা ব্রিগেডের পৃষ্ঠপোষক ও তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর নির্বাহী পরিচালক কমরেড হিমাংশু মিত্র, যুবমৈত্রী জেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক কমরেড তাপস ঘোষ এবং যুব মৈত্রী শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি কমরেড জামাল মুসরাফিয়া।
জীবনের পাঠশালার ফেইসবুক পেইজে উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিশু শিল্পী লগ্নজিতা তিথি, তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর মৌলভীবাজার জেলা শাখার সদস্য ঐশী ও সুমা।

এ সংক্রান্ত আরও সংবাদ