করোনায় মারা গেলেন শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেব

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২১

করোনায় মারা গেলেন শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেব

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি | মৌলভীবাজার, ২৩ জুলাই ২০২১ : মৌলভীবাজারের শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেব করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।
তিনি শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি। এছাড়া শমসেরনগর রোড ব্যবসায়ী সমিতির উপদেষ্টা এবং শমসেরনগর রোডের স্টার ফুয়েল ও স্টার ডেকোরেটার্সের মালিক।
শুক্রবার (২৩ জুলাই ২০২১) রাত আড়াইটার দিকে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্থা্নীয় ১ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর অ্যাডভোকেট পার্থ সারথি পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তিনি তার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

শহরের ব্যবসায়ী ও মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের পরিচালক মহিম দে মৃত সঞ্জিত কুমার দেবের পারিবারিক সূত্রে জানান, প্রায় ১০-১২ দিন আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে বাসায় তার চিকিৎসা চলছিলো। কিন্তু গত দুইদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৌলভীবাজারের শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

সঞ্জিত কুমার দেবের মৃত্যুতে ১ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর অ্যাডভোকেট পার্থ সারথি পালসহ শ্রমিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্তরের ব্যবসায়ীরা গভীর শোক প্রকাশ করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ