উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের সেবাদানের জন্য চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অামেরিকা ইনকের

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের সেবাদানের জন্য চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অামেরিকা ইনকের

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি | শ্রীমঙ্গল, ২০ অাগস্ট ২০২১ : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে করোনা রোগীদের সেবাদানের জন্য প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর করেছে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অামেরিকা ইনক।

অদ্য শুক্রবার (২০ অগাস্ট ২০২১) সকাল ১০টায় করোনা রোগীদের সেবাদানের জন্য ২টি অক্সিজেন কনস্যানট্রেটর, ১০টি প্লালস অক্সিমিটার ও এন-৯৫ মাস্ক প্রদান করা হয়।
এ সময় বাড়িতে গিয়ে করোনা রোগীদের সেবাদানের জন্য শ্রীমঙ্গলের আরও দুটি স্বেচ্ছাসেবী সংগঠন যথাক্রমে ‘করোনা মুক্ত শ্রীমঙ্গল’ ও ‘ইকরামুল মুসলিমিন’কে অক্সিজেন সিলিন্ডার, প্লালর্স অস্কিমিটার, প্রেসারের মেশিন, ইনফারেড থার্মোমিটার,পিপি, ফেইচ শীল্ড, এন-৯৫ মাস্ক ও সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়।
শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অ্যামেরিকা ইনকের উদ্যোগে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আয়োজিত উক্ত করোনা রোগীদের সেবা প্রদানের সরঞ্জাম প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট বিভাগীয় অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিচালক ও উপজেলা অাওয়ামীলীগের সহসভাপতি ডাঃ হরিপদ রায়।
চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন শ্রীমঙ্গল স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ও দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি শেখ লুৎফর রহমান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওছার ইকবাল, অাবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অাবু নাইম, পর্যতন শিল্প সংস্থার সভাপতি অাবু সিদ্দিক মোহাম্মদ মুসা, সাবেক উর্ধতন ব্যাংক কর্মকর্তা খুরশেদ আনোয়ার, দেবাশীষ সেন গৌতম, মুদ্রণবিদের স্বত্ত্বাধিকারী অধ্যাপক অবিনাশ আচার্য, মোজাম্মেল হোসেন, সেলিম আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে আয়োজক সমন্বয়ক আবু সিদ্দিক মোহাম্মদ মুসার স্বাগত বক্তব্যের পর আয়োজক সংগঠনের পক্ষে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অ্যামেরিকা ইনকের সভাপতি মামুনুর রশীদ শিপু, সহসভাপতি সুফিয়ান আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাক এলাহি চমন প্রমুখ।উল্লেখ্য, শ্রীমঙ্গল এসোসিয়েশন অব অ্যামেরিকা ইনক-এর এই কর্মসূচি বাস্তবায়নের সার্বিক তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী ইকরামুল ইসলাম ইমন।