ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস শুরু

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২১

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস শুরু

ঢাকা, ২২ আগস্ট ২০২১ : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় এবং দেশের অন্যতম শিল্প গ্রুপ ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’। দাবা  ইভেন্ট দিয়ে  ডিআরইউ মিলনায়তনে আজ শুরু হওয়া  গেমসের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। দাবা ইভেন্ট দিয়ে

ডিআরইউ  সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সদস্য  মো: মাহবুবুর রহমানসহ  অন্যান্য নেতৃবৃন্দ।
এবারের গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে। ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে।
এবারের এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (২০০মি: ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার।
নারী সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু।
সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট।
সদস্যদের স্ত্রীদের ইভেন্ট হলো- মার্বেল দৌড়।