পরিচ্ছন্ন কুমিল্লা গড়তে একদল তরুণ নিয়ে কাজ করছে জেলা প্রশাসন  

প্রকাশিত: ৬:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

পরিচ্ছন্ন কুমিল্লা গড়তে একদল তরুণ নিয়ে কাজ করছে জেলা প্রশাসন   

কুমিল্লা (দক্ষিণ), ১১ সেপ্টেম্বর ২০২১: কুমিল্লা মহানগরের শাসনগাছা ফ্লাইওভার এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে কুমিল্লা সিটি কর্পোরেশন ও বিডি ক্লিন কুমিল্লার সহযোগিতায় ক্লিন কুমিল্লা, গ্রীন কুমিল্লা শিরোনামে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হয়। আজ শনিবার (১১ সেপ্টেম্বর ২০২১) সকাল ১০টায় কুমিল্লা জেলাপ্রশাসন, কুমিল্লা সিটি করপোরেশন এবং বিডি ক্লিনের প্রায় ১০০ জন সদস্য নিয়ে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

কুমিল্লাকে পরিস্কার পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কুমিল্লা সিটি করপোরেশন ও বিডি ক্লিন কুমিল্লা সদস্যদের সহযোগিতায় নগরীর বিভিন্ন জায়গায় কাজ করে যাচ্ছেন কুমিল্লা জেলা প্রশাসন।
এ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল
হাসান, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোঃ শাহাদাত হোসেন, এলডিসি মোঃ জিয়াউর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত, নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে মোসলিমা, কুমিল্লা সিটি করপোরেশনের কর্মকর্তাবৃন্দ এবং ক্লিন বিডি কুমিল্লার সদস্যরা।
এ বিষয়ে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, ক্লিন কুমিল্লা গ্রীন কুমিল্লা এ স্লোগান নিয়ে কুমিল্লা সিটি করপোরেশন ও বিডি ক্লিন কুমিল্লার সহযোগিতায় আমরা সব সময় কুমিল্লাকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য কাজ করে যাচ্ছি। এখন থেকে প্রতি সপ্তাহে বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় এ পরিস্কার।