আগামী ২৮ সেপ্টেম্বর তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

আগামী ২৮ সেপ্টেম্বর তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী

সৈয়দা হাজেরা সুলতানা শানজিদা, বিশেষ প্রতিনিধি | মৌলভীবাজার, ২২ সেপ্টেম্বর ২০২১ : আগামী ২৮ সেপ্টেম্বর তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর ঐক্য ও সংগ্রামের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী।

সংগঠনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও কুটির শিল্পে উদ্যোক্তাদের ব্যবসা পুনঃ চালু করার জন্য সরকারের কাছে সহজ শর্তে বিসিক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে গ্রুপ ঋণ প্রদানের দাবী জানিয়েছেন তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর সিইও হিমাংশু মিত্র।
২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার সকাল ১১টায় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সংগঠনের জেলা কমিটির উদ্যোগে এক মতবিনিময় ও আলোচনাসভার আয়োজন করা হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসন-৩৬ এর মাননীয় সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।
এতে সবান্ধবে আপনাদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর মৌলভীবাজার জেলা শাখার সভাপতি শ্যামলী সূত্রধর ও সাধারণ সম্পাদক সৈয়দ তাহমিনা বেগম।

তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর ঐক্য ও সংগ্রামের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান।