কার্যালয়ে ঢুকে গুলি, সহযোগীসহ কাউন্সিলর সৈয়দ মো: সোহেল নিহত

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

কার্যালয়ে ঢুকে গুলি, সহযোগীসহ কাউন্সিলর সৈয়দ মো: সোহেল নিহত

কুমিল্লা প্রতিনিধি, ২২ নভেম্বর ২০২১ : কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো: সোহেলকে (৫০) কার্যালয়ে ঢুকে গুলি করে হত্যা করা হয়েছে। এসময় গুলিবিদ্ধ হয়ে তার সহযোগী হরিপদও (৩৫) নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার বিকেল সাড়ে চারটার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমিল্লা কোতোয়ালি থানার ওসি আনওয়ারুল আজিম কাউন্সিলর নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এইদিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. মহিউদ্দিন দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সৈয়দ মো: সোহেল (৫২) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন।

কাউন্সিলর মো. সোহেল সুজানগর এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকেল সাড়ে চারটায় কুমিল্লা নগরের পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে বসা ছিলেন কাউন্সিলর সৈয়দ মো. সোহেল। এ সময় কালো মুখোশধারী একদল দুর্বৃত্ত কার্যালয়ে ঢুকে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় পিস্তলের গুলি তার মাথায়, বুকে, পেটে ও শরীরের বিভিন্ন স্থানে লাগে। এ সময় আরও পাঁচজন গুলিবিদ্ধ হন। দ্রুত তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ‘কাউন্সিলর সোহেল মারা গেছেন বলে শুনেছি। হাসপাতাল থেকে খবর নেন। আমরা অন্যান্য বিষয় সামাল দিচ্ছি।’

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন,‘সোহেলের শরীরে অন্তত ১০টি গুলি করা হয়েছে। শনিবার তার সঙ্গে একটি সভা করে এসেছি। সোহেল তার এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন। আমরা এই হত্যার বিচার চাই।’