খায়রুজ্জামান লিটন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত হওয়ায় কমরেড ফজলে হোসেন বাদশার অভিনন্দন

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

খায়রুজ্জামান লিটন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত হওয়ায় কমরেড ফজলে হোসেন বাদশার অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক | ঢাকা, ২৩ নভেম্বর ২০২১ : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত হওয়ায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমিটি ফজলে হোসেন বাদশা।

এক অভিনন্দন বার্তায় কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেন, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সন্তান হিসেবে মেয়র লিটনের আওয়ামী লীগের এই পদ উত্তরাঞ্চলের অসাম্প্রদায়িক রাজনীতিকে শক্তিশালী করবে।

বার্তায় কমরেড ফজলে হোসেন বাদশা এমপি আওয়ামী লীগের প্রেসিডিয়ামে রাজশাহীর রাজনীতিককে মনোনীত করায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এর আগে শুক্রবার (১৯ নভেম্বর ২০২১) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক বৈঠকে এএইচএম খায়রুজ্জামান লিটনসহ নতুন তিনজনকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে অন্ত্যজ হওয়ায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান।