উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে মাল্টি স্টেকহোল্ডার সভা ও বর্ণমালায় নীতিকথা বই বিতরণ অনুষ্ঠান অাজ

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে মাল্টি স্টেকহোল্ডার সভা ও বর্ণমালায় নীতিকথা বই বিতরণ অনুষ্ঠান অাজ

নিজস্ব প্রতিবেদক | শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ২৪ নভেম্বর ২০২১ : অাজ বুধবার (২৪ নভেম্বর ২০২১) বেলা ১১টায় শ্রীমঙ্গলে উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাকের মাল্টি স্টেকহোল্ডার সভা ও বর্ণমালায় নীতিকথা বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অায়োজিত উক্ত স্টেকহোল্ডার সভায় সনাকের কর্ম প্রতিষ্ঠান বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমস্যা ও অগ্রগতি অালোচনা সহ, শিক্ষকদের হোম ভিজিট সংক্রান্ত, এসএমসি’র কার্যকারিতা বৃদ্ধি (সদস্যদের উপস্থিতি নিশ্চিতকরণ, দায়-দায়িত্ব বিষয়ক), বিভিন্ন উন্নয়ন তহবিলের বরাদ্দ সম্পর্কিত, বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গর্ত ভরাট সংক্রান্ত, জেন্ডার বান্ধব / জেন্ডার সম্পর্কিত ইস্যু, উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা নিয়োগ সংক্রান্ত এবং উপজেলা নির্বাহী অফিসারের একান্ত প্রচেষ্টায় সংগৃহীত বর্ণমালায় নীতিকথা বই শিক্ষা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর ও বিতরণ এবং বিতরণ পরবর্তী বিষয়ে করণীয় নির্ধারণ করা হবে।
উক্ত মাল্টি স্টেকহোল্ডার সভা ও বর্ণমালায় নীতিকথা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা শিক্ষা অফিসার জাফর অাল সাদেক।
এছাড়াও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান, উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক সহ সাংবাদিকেরা উপস্থিত থাকবেন।
সভাপতিত্ব করবেন ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও সনাকের সভাপতি কবি ও লেখক দ্বীপেন্দ্র ভট্টাচার্য।
উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা শিক্ষা অফিস ও সনাকের অায়োজনে উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা সহ সকলের একান্তভাবে উপস্থিতি কামনা করেছেন সচেতন নাগরিক কমিটির সভাপতি, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক, কবি ও লেখক দ্বীপেন্দ্র ভট্টাচার্য।