সিলেট বিভাগে ঝটিকা সফরে এলেন কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অাব্দুল মজিদ

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

সিলেট বিভাগে ঝটিকা সফরে এলেন কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অাব্দুল মজিদ

নিজস্ব প্রতিবেদক | শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ২৪ নভেম্বর ২০২১ : সিলেট বিভাগে সাংগঠনিক ঝটিকা সফরে এলেন বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক ফেডারেশনের অন্তর্জাতিক সম্পাদক কমরেড অাব্দুল মজিদ।

হবিগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেট সফর শেষে বুধবার (২৪ নভেম্বর ২০২১) সন্ধ্যা ৬টায় শ্রীমঙ্গলে এসে পৌঁছালে শহরের স্টেশন রোডস্থ লন্ডন রেস্টুরেন্টের ২য় তলায় তাঁর সঙ্গে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা কমিটি, শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দের শুভেচ্ছা বৈঠক অনুষ্ঠিত হয়। এর অাগে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ সফরসঙ্গী সহ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৪ মেয়াদের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা শাখার সাবেক সম্পাদক ও বর্তমান সম্পাদক মণ্ডলীর সদস্য কমরেড সৈয়দ অামিরুজ্জামান; বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা কমিটির সাবেক সম্পাদক ও ঢাকা মহানগর কমিটির সদস্য অাব্দুল অাহাদ মিনার, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য অাফরোজ অালী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সদস্য ও শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বুনার্জী প্রমূখ।
এ সময় কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অাব্দুল মজিদের সফরসঙ্গী ছিলেন বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক মো: মামুন হোসেন, গাজীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মো: অাব্দুল মতিন ও কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সদস্য মো: মামুন হোসেন অাপেল প্রমূখ।