দুর্নীতি বিজয়ের ফসলকে খেয়ে ফেলেছে: মেনন

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২১

দুর্নীতি বিজয়ের ফসলকে খেয়ে ফেলেছে: মেনন

নিজস্ব প্রতিবেদক | ঢাকা, ২৩ ডিসেম্বর ২০২১ : মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অভিযাত্রা ও বৈষম্যহীন উন্নত ব্যবস্থা গড়ে তোলার প্রত্যয়ে প্রতিষ্ঠিত ১৪ দলীয় জোটের শীর্ষ নেতা, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন বলেছেন, আজকে আমরা দেশে এত উন্নয়ন করছি, দেশ এগিয়ে যাচ্ছে কিন্তু দুর্নীতি এত প্রবল আকার ধারণ করছে, উন্নয়নের ফসলগুলোকে দুর্নীতি খেয়ে ফেলেছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর ২০২১)রাজধানীর শহীদ মতিউর রহমান পার্কে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসিসি) আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটিতে বসবাসরত মুক্তিযুদ্ধা ও এ অঞ্চলে যুদ্ধে শহীদদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়।

মেনন বলেন, এই দেশকে গড়ার জন্য আমরা মুক্তিযুদ্ধা করেছিলাম। আমাদের সামনে একটা চ্যালেঞ্জ ছিল। সেই চ্যালেঞ্জ এখনো আছে। এখনো দেশে ধর্ম নিয়ে রাজনীতি চলে। আমাদের লক্ষ্য ছিল বাংলাদেশের মাটিতে ধর্ম নিয়ে কোনো রাজনীতি চলবে না। আজও সেই রাজনীতি বন্ধ হয়নি। জিয়াউর রহমান স্বাধীনতাবিরোধীদের দেশে এনেছিলেন। সংসদে জায়গা দিয়েছিলেন।

তিনি বলেন, আমরা যারা মুক্তিযোদ্ধা ছিলাম আমাদের বয়স হয়ে গেছে। সেই গৌরবকে এগিয়ে নিয়ে যাবে নতুন প্রজন্ম। নতুন প্রজন্মকে সেই চেতনা লালন করতে হবে।

ঢাকা দক্ষিণ সিটির মেয়র ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল হাসান, ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মৃণাল কান্তি দাস।
এছাড়া উপস্থিত ছিলেন সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগরীর নেতৃবৃন্দ এবং ঢাকা দক্ষিণ সিটির কর্মকর্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ