প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই

ঢাকা, ২৭ ডিসেম্বর, ২০২১ : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দৈনিক হাজারিকা প্রতিদিনের সম্পাদক, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, তিন মেয়াদের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই।

আজ সোমবার (২৭ ডিসেম্বর ২০২১) বিকেল ৫টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা চৌধুরী মেহের এ খোদা তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, জয়নাল হাজারী হৃদযন্ত্র, কিডনি ও ফুসফুস সংক্রমণে ভুগছিলেন। গত ১৫ ডিসেম্বর  ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা।
জয়নাল হাজারী ১৯৪৫ সালের ২৪ আগস্ট ফেনীতে জন্মগ্রহণ করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বেশ কিছুদিন ধরে হৃদরোগ বিশেষজ্ঞ সোহরাবুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।
জয়নাল হাজারী ১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় ২০ বছরের বেশি সময় ধরে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ (ফেনী সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি।

ওয়ার্কার্স পার্টির শোক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দৈনিক হাজারিকা প্রতিদিনের সম্পাদক, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, তিন মেয়াদের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

সৈয়দ আমিরুজ্জামানের শোক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দৈনিক হাজারিকা প্রতিদিনের সম্পাদক, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, তিন মেয়াদের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।