‘সিলেট ভূমি’র সহকারী নির্বাহী সম্পাদক হিসেবে পদোন্নতি পেলেন মো: আক্তার হোসেন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, মে ২, ২০২০

সিলেট, ০৩ মে ২০২০: সিলেটের অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট ভূমি’র সহকারী নির্বাহী সম্পাদক হিসেবে পদোন্নতি পেলেন মোঃ আক্তার হোসেন।

এস এম জহুরুল ইসলাম কর্তৃক সম্পাদিত ও

মো: অাক্তার হোসেন

প্রকাশিত ‘সিলেট ভূমি’র এ পদোন্নতি পেয়ে ইতোমধ্যে যোগ দিয়েছেন তিনি।
মোঃ আক্তার হোসেন সাপ্তাহিক শ্রীমঙ্গল বার্তা পত্রিকায় ২০১২ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে তিনি সাপ্তাহিক হলি সিলেট ও সিলেট ভূমি পত্রিকার স্টাফ রিপোর্টার এবং পরবর্তীতে সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।
অাক্তার ১৯৯১ সালে এসএসসি পাশ করেন শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে। ১৯৯৩ সালে এইচএসসি পাশ করেন শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে। বিকম পাশ করেন সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এবং এম কম পাশ করেন সিলেট এমসি কলেজ থেকে।
২০০৮ সাল থেকে পরপর তিনবার তিনি শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক এবং বর্তমানে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত আছেন।
শ্রীমঙ্গলে ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সুবিধার্থে ২০১০ সালে নিজেদের অর্থায়নে ৬ জন মিলে লাইফস গুড মডেল স্কুল প্রতিষ্ঠা করেন।
ব‌্যা‌ক্তিগত জীব‌নে তি‌নি বিবা‌হিত ও তিন সন্তা‌নের জনক।
যোগদানের পরে সাংবাদিক আক্তার হোসেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, সিলেট ভূমি পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব নেওয়াটা আনন্দের। তিনি আগামী দিনগুলোতে নিউজের মান উন্নয়নে পদক্ষেপ রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।