গ্র্যান্ড সুলতান রিসোর্টে রোটারি আন্তর্জাতিক ডিস্ট্রিক্ট দলের দুইদিনব্যাপী সেমিনার 

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

গ্র্যান্ড সুলতান রিসোর্টে রোটারি আন্তর্জাতিক ডিস্ট্রিক্ট দলের দুইদিনব্যাপী সেমিনার 

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ২৬ ফেব্রুয়ারি ২০২১ : রোটারি আন্তর্জাতিক ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডিস্ট্রিক্ট দলের প্রশিক্ষণ সেমিনার (ডিটিটিএস) উদ্বোধন করেছেন ২০২০-২১ এর ডিস্ট্রিক গর্ভণর মোঃ রুবায়েত হোসেন।২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে দুইদিনব্যাপী সেমিনারের আয়োজন করা হয়।

রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ২০২১-২২ এর গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী আগামী ২০২১-২২ সালে তার রোটারী ডিস্ট্রিক্ট পরিচালনায় তার মতামত এবং দর্শন সকলের সাথে শেয়ার করেন।

রোটারি ফাউন্ডেশনের লক্ষ্য রোটারিয়ানদের মাধ্যমে শিক্ষার্থীদের স্বাস্থ্যের উন্নতি, শিক্ষার সমর্থন এবং দারিদ্র্য বিমোচনের মাধ্যমে বিশ্ব বোঝাপড়া, সদিচ্ছার এবং শান্তিকে এগিয়ে নিতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ফাউন্ডেশনের তহবিল যতটা সম্ভব বৃদ্ধির পাশাপাশি টেকসই মানবিক সেবা প্রকল্পগুলি চালাতে হবে।

তিনি দেশব্যাপী কমপক্ষে ৫০০ স্কুল ও কলেজগুলিতে স্বাচ্ছন্দ্যের অঞ্চল হিসাবে ঘোষনার স্বাক্ষর সেবা প্রকল্প বাস্তবায়নের উপর জোর দেন। যাতে মেয়েরা মাসের মধ্যে বিশেষ শরীরিক অসুস্থতার সময়ও শিক্ষা প্রতিষ্ঠানে আসতে আগ্রহী হয়।

সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট সেক্রেটারি জেনারেল কামরুজ্জামান খান টিপু সভাপতিত্ব করেন। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ২০২১-২২ ডিস্ট্রিক্ট টিমের প্রধান উপদেষ্টা পিডিজি মগফুর উদ্দিন আহমেদ, উপদেষ্টা পিডিজি এম হাফিজুল্লাহ, উপদেষ্টা পিডিজি সেলিম রেজা, জেলা প্রশিক্ষক পিডিজি এসএএম শওকত হোসেন, জেলা সমন্বয়কারী আইপিডিজি এম খায়রুল আলম, ডিজিএন ইঞ্জিনিয়ার এম এ ওহাব, ডিজিএসসি আরিফ জেবতিক।