শ্রীমঙ্গলে উপজেলার সামগ্রিক উন্নয়ন বিষয়ক মতবিনিময়সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

শ্রীমঙ্গলে উপজেলার সামগ্রিক উন্নয়ন বিষয়ক মতবিনিময়সভা অনুষ্ঠিত 

সৈয়দ নোমান অাজমী, সহযোগী সম্পাদক || শ্রীমঙ্গল, ০৯ জানুয়ারি ২০২১ : শ্রীমঙ্গলে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধী সমাজের সাথে উপজেলার সামগ্রিক উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ জানুয়ারি ২০২১ শনিবার সকাল ১১টায় শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে সিলেট বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) এনডিসি মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের উপস্থাপনায় এবং চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারের সহযোগিতায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোঃ জাকারিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর  রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র জনাব মহসিন মিয়া, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল ও সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল), শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি বেলায়াত হোসেন ও সাধারণ সম্পাদক ছালিক আহমদ, শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন ও সাধারণ সম্পাদক সালেহ আহমেদ চৌধুরী সহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধী সমাজের প্রতিনিধিরা।

উক্ত অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে উপজেলার সামগ্রিক উন্নয়ন চিত্র দেখানো হয় ও শ্রীমঙ্গল পৌরসভাসহ বিভিন্ন সমস্যাসমূহ তুলে ধরে সমাধানের জন্য ব্যাপক আলোচনা করা হয়।