কভিড-১৯ পরীক্ষার ফি বাতিলের দাবি ওয়ার্কার্স পার্টির

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

কভিড-১৯ পরীক্ষার ফি বাতিলের দাবি ওয়ার্কার্স পার্টির

ঢাকা, ০২ জুলাই ২০২০: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি কমরেড আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায় আজ এক বিবৃতিতে কভিড-১৯ পরীক্ষার ফি বাতিলের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, দীর্ঘ চার মাস যাবৎ ঢাকা মহানগরের গরিব-মধ্যবিত্ত মানুষের আয় রোজগার বন্ধ থাকায় এমনিতেই মানুষের জীবন-জীবিকা দুর্বিষহ হয়ে পড়েছে। এর পর কভিড-১৯ পরীক্ষার জন্য সরকার নির্ধারিত ফি প্রদানের ক্ষেত্রে তারা অপারক হবে। যাতে করে কভিড-১৯ পরীক্ষার ক্ষেত্রে মানুষের মধ্যে অনীহা তৈরি হবে। যাহা কভিড-১৯ নিয়ন্ত্রণে সরকারি কার্যক্রম ব্যাহত হয়ে পড়বে।

নেতৃবৃন্দ এ ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদেরের উদ্বেগ প্রকাশকে যথার্থ মনে করে। বিষয়টি বিবেচনার জন্য প্রধানমন্ত্রীসহ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে।

কভিড-১৯ পরীক্ষার ফি বাতিলের দাবি জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান বলেন, ‘বিষয়টি বিবেচনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।”