উদ্যোক্তাদের জন্য আয়োজন করতে যাচ্ছে ৪র্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন- ২০২০

প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

উদ্যোক্তাদের জন্য আয়োজন করতে যাচ্ছে ৪র্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন- ২০২০

|| নিজস্ব প্রতিবেদক || ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০২০ : ব্যাবসায় পরিবর্তন ও ইনোভেশন এর নিয়ে যেসব তরুণ ও তরুণী উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখেন , স্বপ্ন দেখেন নতুন কিছু করার এবং স্বপ্রতিষ্ঠিত হওয়ার সেসব তরুণ ও তরুণ উদ্যোক্তাদের জন্য ইয়ং আয়োজন করতে যাচ্ছে ৪র্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন- ২০২০।

দুইদিনের এই প্রোগ্রাম ১১ টি নলেজ সেশন , ৭ টি মাস্টার ওয়ার্কশপ, ৫০ + ইন্ডাস্ট্রি এক্সপার্ট স্পীকার হিসেবে আমাদের সাথে থাকবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব জনাব জুনাইদ আহ্‌মেদ পলক এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ওজনাব জাহিদ আহসান রাসেল এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং উদ্বোধনী অনুষ্ঠান সভাপতিত্ব করবেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)’র নির্বাহী চেয়ারম্যান জনাব মোঃ সিরাজুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বিডা’র উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, বেসরকারি খাতের বিভিন্ন উদ্যোক্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত হবেন।
রেজিস্ট্রেশন : https://cutt.ly/GffS56o
ইভেন্ট লিংক: shorturl.at/lyMPR