জমকালো আয়োজনে ই-ক্লাব উইমেন ফোরাম ডে ২০২০ উৎযাপন

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

জমকালো আয়োজনে ই-ক্লাব উইমেন ফোরাম ডে ২০২০ উৎযাপন

বিশেষ প্রতিনিধি || ঢাকা, ৩০ নভেম্বর ২০২০ : ই-ক্লাব উইমেন ফোরামের ২য় বর্ষপূর্তি জমকালো ভাবে উদযাপিত হলো রাজধানীর সিক্স সিজনস হোটেলে। দেশীয় ই-কমার্স উদ্যোক্তাদের অন্যতম মাদার সংগঠনের এই উইমেন উইং ৩ বছরে পা দিলো এবার। আর এবারকার আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজের বলার মত একটি গল্পের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ, এফএম প্লাস্টিকস ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী গাজী তৌহিদুর রহমান প্রমুখ।

দেশীয় ই-কমার্স একটা বৈপ্লবিক পরিবর্তন দেখতে পাচ্ছে বলতে গেলে। পরিবর্তন আসছে ভোক্তাদের মাইন্ডসেটেও। কয়েকদিন আগেও অনলাইন কেনাকাটায় দোটানায় থাকা ভোক্তারা এখন অনলাইন কেনাকাটাকে আপন করে নিয়েছেন।ই-ক্লাব শুরু থেকেই উদ্যোক্তাদের এক ছাদে নিয়ে আসার কাজ করে চলেছে। আর উইমেন ফোরাম সেই প্ল্যাটফর্মে এনেছে ভিন্নত্ব।
ই-ক্লাবের গভর্নিং বডির সদস্যরা নিজেদের কর্মপরিকল্পনা ও নারী উদ্যোক্তা কেন্দ্রীক ভাবনা শেয়ার করেন এদিন। আগামীতে ই-ক্লাব উইমেন ফোরাম নেতৃত্বের আসনে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। নারীদের ইনক্লুসিভ এন্ট্রেপ্রেনারশিপের ধারণা আনতে পারে বৈপ্লবিক বদল, এমনটাই তারা আশা পোষণ করেন।
অতিথিরা এই করোনা কালীন পরিস্থিতিতে এমন সাহসী উদ্যোগকে সাধুবাদ জানান। এবং আশা ব্যক্ত করেন ই-ক্লাব উইমেন ফোরাম তাদের জেলা শহরের বিষয়গুলো নিয়েও মনোযোগী হবেন। ই-ক্লাব উইমেন ফোরামই হবে ই-ক্লাবের পোস্টার ফোরাম অনন্যতায় ও সহযোগীতায় ই-ক্লাব ওমেন ফোরাম নারীদের শক্তি হিসেবেই পাশে থাকবে।