বরিশালে ছাত্রমৈত্রীর কাউন্সিলে মহানগর কমিটি গঠিত : নিরব সভাপতি ও পাপিয়া সা. সম্পাদক

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

বরিশালে ছাত্রমৈত্রীর কাউন্সিলে মহানগর কমিটি গঠিত : নিরব সভাপতি ও পাপিয়া সা. সম্পাদক

নিজস্ব প্রতিবেদক || বরিশাল, ২৭ ডিসেম্বর ২০২০ : বরিশালে বাংলাদেশ ছাত্রমৈত্রীর কাউন্সিলে ইমরান নুর নিরবকে সভাপতি ও পাপিয়া আফরোজকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নগর কমিটি গঠন করা হয়েছে।

২৬ ডিসেম্বর ২০২০ শনিবার সকাল ১১টায় ফকিরবাড়ি রোডস্থ ওয়ার্কার্স পার্টি অফিসে ছাত্রমৈত্রীর বরিশাল নগরের বিদায়ী সভাপতি শামিল শাহরোখ তমালের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ও বরিশাল জেলা সভাপতি কমরেড নজরুল হক নীলু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও জেলা সাধারন সম্পাদক কমরেড টিপু সুলতান, জেলা নেতা বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ফিরোজ।
বক্তব্য রাখেন মিন্টু দে, সুমন আকন জুয়েল, পাপিয়া আফরোজ,ইমরান নুর নিরব ও আলি হোসেন প্রমুখ।
কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে নগরে ইমরান নুর নিরবকে সভাপতি,পাপিয়া আফরোজকে সাধারণ সম্পাদক এবং আরাফাত শাওনকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্যের নগর কমিটি গঠন করা হয়।

এইচ এম আলি হোসেনকে সভাপতি, মোঃ রাসেল হোসেনকে সাধারণ সম্পাদক এবং চন্দন শীলকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যের বরিশাল জেলা কমিটি ঘোষণা করা হয়।
উল্লেখ্য, আগামী ২৯-৩০ ডিসেম্বর ঢাকায় দুইদিনব্যাপী সংগঠনের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

বরিশালে বাংলাদেশ ছাত্রমৈত্রীর মহানগর ও জেলা কমিটির নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।