স্বপরিবারে করোনা আক্রান্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১

স্বপরিবারে করোনা আক্রান্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি | মৌলভীবাজার, ০৫ জুলাই ২০২১ : মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।সোমবার (৫ জুলাই ২০২১) দুপুরে জেলা প্রশাসক নিজে বিষয়টি নিশ্চিত করেছেন ।জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, বাসার সকলের ঠান্ডা, কাশি ও জ্বর দেখা দিলে নমুনা পরীক্ষা করানো হয়। এতে আমি, আমার স্ত্রী ও দুই সন্তানের পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে চিকিৎসকের তত্ত্বাবধানে নিজ বাসায় আইসোলেশনে আছি।

উল্লেখ্য, মৌলভীবাজারে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের এক বছর পূর্ণ করেছেন মীর নাহিদ আহসান। গত বছরের ৫ জুলাই তিনি জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত মৌলভীবাজারের সুযোগ্য জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য,আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

এদিকে মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় ১৪২টি নমুনা পরীক্ষায় ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। যা এই জেলায় নতুন রেকর্ড। একই সময়ে মৃত্যুবরণ করেছেন আরও একজন।
সিভিল সার্জন অফিস থেকে পাওয়া তথ্যমতে জেলায় এ পর্যন্ত মোট ৩১৮২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মারা গেছেন ৩৭ জন এবং সুস্থ হয়েছেন ২৭৩২ জন।