প্রবীণ ন্যাপ নেতা ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরী আর নেই

প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

প্রবীণ ন্যাপ নেতা ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরী আর নেই

নিজস্ব প্রতিবেদক | মৌলভীবাজার, ২০ অক্টোবর ২০২১ : ন্যাশনাল অাওয়ামী পার্টি (ন্যাপ)-এর মৌলভীবাজার জেলা শাখার সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরী আর নেই।

মৌলভীবাজার সদর উপজেলার শম্পাসী চৌধুরী বাড়ি নিবাসী প্রবীণ এই নেতা অদ্য বুধবার (২০ অক্টোবর ২০২১) দুপুর প্রায় সাড়ে ১২টার দিকে ৮৫ বছর বয়সে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী ও অাত্মীয় স্বজন রেখে গেছেন।
১৯৫৭ সালে প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ন্যাপের সক্রিয় রাজনীতিবিদ হিসেবে যুক্ত থেকে সকল গণতান্ত্রিক অান্দোলনে নেতৃত্ব দিয়েছেন।

ওয়ার্কার্স পার্টির শোক

প্রবীণ ন্যাপ নেতা ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

সৈয়দ অামিরুজ্জামানের শোক

প্রবীণ ন্যাপ নেতা ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান।

মৌলভীবাজার জেলা ন্যাপের শোক

প্রবীণ ন্যাপ নেতা ও ‘৭১-এর বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার জেলা ন্যাপের সাধারণ সম্পাদক চৌধুরী নীহারেন্দু হোম সজল।