রাজধানীতে চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের নতুন কমিটি: শাহীন সভাপতি ও আইয়ুব মহাসচিব

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২২

রাজধানীতে চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের নতুন কমিটি: শাহীন সভাপতি ও আইয়ুব মহাসচিব

ঢাকা, ০২ জানুয়ারি ২০২২ : শাহীন উল ইসলামকে সভাপতি ও আইয়ুব ভূঁইয়াকে মহাসচিব করে রাজধানীতে কর্মরত চট্টগ্রাম বিভাগের ১১ জেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের (চবিসাফ) নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ রোববার (২ জানুয়ারি ২০২২) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত দ্বিবার্ষিক সাধারণ সভার কর্মঅধিবেশনে এ কমিটি ঘোষণা দেয়া হয়।
এরআগে মিলনমেলা ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। দ্বিবার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
নবগঠিত কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন-সহ সভাপতি মো. মোস্তফা কামাল, মফিজুর রহমান বাবু ও শাহেদ হোসেন দিলু, যুগ্ম মহাসচিব শরীফুল ইসলামও ফিরোজ আলম মিলন, অর্থ সম্পাদক উম্মুল ওয়ারা সুইটি।
কার্যনির্বাচিত কমিটির সদস্য শাহেদ চৌধুরী, খুরশিদ আলম, মোতাহার হোসেন, নাসিমা আক্তার সোমা, মুশফিকুর রহমান, শিবু কান্তি দাশ, কাজী হাবিব, গিয়াস উদ্দিন, আবু তাহের, সাজ্জাদ হোসেন ও তাহমিনা ইসলাম তালুকদার।
সভাপতি শাহীন উল ইসলাম ও মহাসচিব আইয়ুব ভূঁইয়াসহ রাজধানীতে কর্মরত চট্টগ্রাম বিভাগের ১১ জেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের (চবিসাফ) নতুন কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক এবং বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ