করোনার আঘাতে কর্মসংস্থান ও জীবিকার সংকটে পড়ছে দেশের যুব সমাজ: আহাদ মিনার

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২২

করোনার আঘাতে কর্মসংস্থান ও জীবিকার সংকটে পড়ছে দেশের যুব সমাজ: আহাদ মিনার

নিজস্ব প্রতিবেদক | নালিতাবাড়ী (শেরপুর), ০৪ ফেব্রুয়ারি ২০২২ : “করোনার আঘাতে কর্মসংস্থান ও জীবিকার সংকটে পড়ছে দেশের যুবসমাজ।” বাংলাদেশ যুবমৈত্রীর শেরপুর জেলা কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আহাদ মিনার এ কথা বলেন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি ২০২২) বিকাল সাড়ে ৩টায় জেলার নালিতাবাড়ী শহরের আড়াইবানী বাজারস্থ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
আবু রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা, ওয়ার্কার্স পার্টি নেতা ও সাংবাদিক হুমায়ুন মুজিব সহ অন্যন্যরা।
প্রধান অতিথির বক্তৃতায় আব্দুল আহাদ মিনার আরও বলেন, বাংলাদেশের জনগোষ্ঠীর এক বিরাট অংশ হচ্ছে এদেশের যুবসমাজে। কিন্তু এদের অধিকাংশ এখনও চাকরির বাজারের বাইরে পড়ে আছেন। দেশের জতীয় প্রবৃদ্ধি হচ্ছে তবে তা হচ্ছে কর্মসংস্থানবিহীন। এরকম প্রবৃদ্ধি বাড়তে থাকলে ভবিষ্যতে আরো বেশি বৈষম্য সৃষ্টি করবে।
যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আহাদ মিনার আগামী জতীয় বাজেটে নতুন করে কর্মসংস্থান সৃষ্টি ও জীবিকার সংকট মোকাবিলায় পরিকল্পিতভাবে বিশেষ বরাদ্দ রাখার আহবান জানান।
আবু রায়হানকে আহবায়ক, কামরুজ্জামান ও রোজিনা খাতুনকে যুগ্ম আহ্বায়ক করে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট সংগঠনের জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।