আরচারি ন্যাশনাল ইয়ুথ ট্রায়াল

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২২

আরচারি ন্যাশনাল ইয়ুথ ট্রায়াল

ঢাকা, ১৩ এপ্রিল ২০২২: ন্যাশনাল ইয়ুথ আরচারির ট্রায়াল ১ অনুষ্ঠিত হয়েছে। ৩টি ইয়ুথ ট্রায়ালের মধ্যে এটি প্রথম।
আজ বুধবার (১৩ এপ্রিল ২০২২) টঙ্গিস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে এ ট্রায়াল অনুষ্ঠিত হয়।
ট্রায়ালে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে ২টি ক্যাটাগরিতে ৩৩জন আরচার অংশগ্রহণ করেছেন। তাদের মধ্যে অনুর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে পুরুষ রিকার্ভ বিভাগে বিকেএসপি আব্দুর রহমান আলিফ ৬৫৮ স্কোর করে ১ম ও একই প্রতিষ্ঠানের মো: সাগর ইসলাম ৬৫৪ স্কোর করে ২য় স্থান লাভ করেছেন। মহিলা রিকার্ভ বিভাগে বিকেএসপির ফামিদা সুলতানা নিশা ৬১৭ স্কোর করে ১ম ও উম্যা চিং মারমা ৬১১ স্কোর করে ২য় হয়েছেন।
অনুর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে পুরুষ কম্পাউন্ড বিভাগে বিকেএসপির মো: আসিফ মাহমুদ ৬৭৫ স্কোর করে ১ম ও তপু রায় ৬৭৪ স্কোর করে ২য় স্থান লাভ করেন। মহিলা বিভাগে বিকেএসপি উর্মি খাতুন ৬৫৫ স্কোর করে ১ম হন।
অনুর্ধ্ব-২১ ক্যাটাগরিতে পুরুষ রিকার্ভ বিভাগে বিকেএসপির মিশাদ প্রধান ৬৩১ স্কোর করে ১ম ও বাংলাদেশ আনসারের আফজাল হোসেন ৬২৯ স্কোর করে ২য় হন। মহিলা বিভাগে বিকেএসপির দিয়া সিদ্দিকী ৬৪৩ স্কোর করে ১ম এবং বাংলাদেশ বিমান বাহিনীর মোসাম্মৎ রাবেয়া খাতুন ৫১৯ স্কোর করে ২য় হন।
অনুর্ধ্ব-২১ ক্যাটাগরিতে পুরুষ কম্পাউন্ড বিভাগে হিমু বাছাড় ৬৮৮ স্কোর করে ১ম এবং বিকেএসপির ইয়াসির আরাফাত ৬৬৪ স্কোর করে ২য় হন। মহিলা বিভাগে বাংলাদেশ আনসারের লামিয়া ইসলাম ৬৬৪ স্কোর করে ১ম ও বিকেএসপির পুস্পিতা জামান ৬৫৩ স্কোর করে ২য় স্থান লাভ করেন।