৮ দফা দাবিতে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে ওয়ার্কার্স পার্টি স্মারকলিপি প্রদান করবে অাজ

প্রকাশিত: ৫:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০২০

৮ দফা দাবিতে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে ওয়ার্কার্স পার্টি স্মারকলিপি প্রদান করবে অাজ

নিজস্ব প্রতিবেদক || মৌলভীবাজার, ০১ অক্টোবর ২০২০ : অাজ ১ অক্টোম্বর ২০২০ সকাল ১১টায় চালের উর্ধমূল্যরোধ ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করাসহ ৮ দফা দাবিতে মৌলভীবাজারে জেলা খাদ্য নিয়ন্ত্রকের মাধ্যমে খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হবে।

রাজধানী ঢাকা সহ দেশব্যাপী জেলায় জেলায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হবে।
চালের উর্ধমূল্যরোধ ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতের দাবিতে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালকের মাধ্যমে খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হবে অাজ।
স্মারকলিপি প্রদানের পূর্বে অাজ ১ অক্টোম্বর ২০২০ সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে সমাবেশ অনুষ্ঠিত হবে।
বক্তব্য রাখবেন পার্টির কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।
সভাপতিত্ব করবেন কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগর সভাপতি জননেতা কমরেড আবুল হোসাইন।

চালের উর্ধমূল্যরোধ ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতের দাবিতে জেলা খাদ্য নিয়ন্ত্রকের মাধ্যমে খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান উপলক্ষে সমাবেশ সফল করার জন্য উদাত্ত অাহবান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ