শ্রীমঙ্গলে উপজেলা আ’লীগের মহিলা সম্পাদক উম্মে ফারজানা’র খাদ্যসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২১

শ্রীমঙ্গলে উপজেলা আ’লীগের মহিলা সম্পাদক উম্মে ফারজানা’র খাদ্যসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

সৈয়দা হাজেরা সুলতানা সানজিদা, বিশেষ প্রতিনিধি | শ্রীমঙ্গল (মৌলবীবাজার), ০৪ অাগস্ট ২০২১ : জাতীয় শোক দিবস উপলক্ষে কোভিড-১৯ প্রতিরোধে শ্রীমঙ্গলে অক্সিজেন সিলিন্ডার, হুইল চেয়ার, খাদ্যদ্রব্য ও মাস্কসহ বিভিন্ন ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সরকারি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি’র বড় মেয়ে ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা’র উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার (৪ আগস্ট ২০২১) সকালে শ্রীমঙ্গলের মিশন রোডস্থ ড. মো: আব্দুস শহীদ এমপি’র বাসভবনের সামনে থেকে এসব সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করা হয়।
এসময় ১৬ প্রতিবন্ধীকে ১৬টি হুইল চেয়ার, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সহ অন্যান্য রোগীদের জন্য ৬০ হাজার লিটার অক্সিজেন, ১শ’ লিটার দুধ, ১০০ পিছ আপেল, ২টি হুইল চেয়ার, ২শ’ টি উন্নত মানের মাস্ক, শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারে নগদ ৩০ হাজার টাকা, ৬০ লিটার দুধ, ১০০টি মাস্ক, ১০০ পিছ আপেল, জেমস ফিনলের মালিকানাধীন বালিশিরা হাসপাতলে ১০০ লিটার দুধ, ১টি হুইল চেয়ার ও ১০০টি মাস্ক বিতরণ করা হয়।
এদিকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬০ লিটার অক্সিজেন, ১শ’ লিটার দুধ, ১শ’ পিছ আপেল, ২০০টি মাস্ক এবং ডানকান মালিকানাধীন ক্যামেলিয়া হাসপাতালে ১শ’ লিটার দুধ, ১০০টি আপেল, ১শ টি মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও হতদরিদ্র ও প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এসব খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলের উপজেলা নিবার্হী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল ও সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, ড. মো: আব্দুস শহীদ এমপি’র বড় মেয়ে ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা, জেমস ফিনলের চিফ অপারেটিং অফিসার তাহসিন এ চৌধুরী ও জিএম হেড অফ কমপ্লায়েন্স এস এম এমদাদুল ইসলাম, বালিশিরা মেডিকেল ইনচার্জ ডা. নাদিরা খানম, যুগ্ন সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন ও ছালিক আহমদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন ও সাধারণ সম্পাদক সালেহ আহমদ চৌধুরী, আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নরেন্দ্র প্রসাদ বর্ধন জহর, কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও ঢাকা বিভাগের সভাপতি এ কে. এম নাজিব উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ দপ্তর সম্পাদক ও সাংবাদিক মামুন আহমেদ, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাবের হোসেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ