প্রথম সারির পত্রিকা দৈনিক কালের কন্ঠের এক যুগ পূর্তি

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২

প্রথম সারির পত্রিকা দৈনিক কালের কন্ঠের এক যুগ পূর্তি

নিজস্ব প্রতিবেদক | ঢাকা, ১০ জানুয়ারি ২০২২ : প্রতিষ্ঠার এক যুগ পূর্তি করলো বাংলাদেশের প্রথম সারির পত্রিকা দৈনিক কালের কন্ঠ।

এ উপলক্ষে কালের কন্ঠের কনফারেন্স হলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ এবং শীর্ষ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

গণতান্ত্রিক মূল্যবোধ, অসাম্প্রদায়িকতা ও মুক্তবুদ্ধি চর্চার ক্ষেত্রে কালের কণ্ঠ তার স্বকীয় বৈশিষ্ট্য সমুজ্জ্বল রাখবে এমন প্রত্যাশার কথা জানান সবাই।

‘আংশিক নয় পুরো সত্য’ স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে বাংলাদেশের প্রথম সারির পত্রিকা দৈনিক কালের কন্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয় পত্রিকাটি।

প্রকাশের এক যুগ পূর্ণ করলো দেশের অন্যতম শীর্ষ এই দৈনিক। এ উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি ২০২২) সকালে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ এবং শীর্ষ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। সাথে ছিলেন কালের কন্ঠের সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন সহ অনেকে।

যাত্রার শুরু থেকে নিত্যনতুন ভাবনা ও বাস্তবতাকে গ্রহণ করে, স্বকীয় বৈশিষ্ট্য বজায় রেখেছে দেশের অন্যতম শীর্ষ এই দৈনিক। পাঠকের আস্থা ও ভালোবাসায় তা অব্যাহত রয়েছে আজো।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা, অসাম্প্রদায়িকতা, গণতান্ত্রিক মূল্যবোধের বিকাশে ভবিষ্যতেও অঙ্গীকারবদ্ধ থাকবে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের এই দৈনিকটি, এমনটাই প্রত্যাশা সকলের।
প্রথম সারির পত্রিকা দৈনিক কালের কন্ঠের এক যুগ পূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় জনগণকে নিরন্তর শিক্ষিত ও সচেতনতা তৈরিতে গণতান্ত্রিক মূল্যবোধ, অসাম্প্রদায়িকতা, বুদ্ধির মুক্তি ও মুক্তবুদ্ধি চর্চার ক্ষেত্র প্রস্তুত করতে কালের কণ্ঠ বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করবে বলে আশা করছি।”

এ সংক্রান্ত আরও সংবাদ