শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক্)-এর নতুন কমিটি গঠন: শিপু সভাপতি ও সুফিয়ান সম্পাদক

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২২

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক্)-এর নতুন কমিটি গঠন: শিপু সভাপতি ও সুফিয়ান সম্পাদক

নিজস্ব প্রতিবেদক | নিউইয়র্ক (মার্কিন যুক্তরাষ্ট্র), ২৬ জুন ২০২২ : আমেরিকায় বসবাসরত প্রবাসী শ্রীমঙ্গলীয়ানদের সংগঠন ‘শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা’ (ইনক্)-এর ২০২২-২০২৪ বছরের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ২৫ সদস্য বিশিষ্ট ইনক-এর সভাপতি মো: মামুনুর রশিদ শিপু ও সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৬ জুন ২০২২) সন্ধায় যুক্তরষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রন্সের পাওয়েল এভিনিউতে এক সভায় নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সংগঠনের উপদেষ্টা অধ্যাপক সাইয়্যিদ মুজিবুর রহমান।
এর আগে সংগঠনের উপদেষ্টা শামীম আরা তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমনের সঞ্চালনায় সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতসহ সক্রিয় অংশগ্রহণের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোস্তাক এলাহী চমন, ঝলক দত্ত ও মিজানুর রহমান; সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইমদাদুল হক ইপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেইন, সহ-কোষাধ্যক্ষ নুরুল আলম শিবুল, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, দপ্তর সম্পাদক ফয়েজ বকস; শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা পলি, ক্রীড়া ও যুব সম্পাদক আবুল বাশার, সমাজকল্যাণ সম্পাদক মুজিবুর রহমান লাভলু, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা নিপা; সদস্য মুজিবুর রহমান রেনু, দিলদার হোসেন, সৈয়দ সুমেল উদ্দীন,টিন্টু ভৌমিক, সজল চৌধুরী হিরণ, রেদোয়ান আহমদ চৌধুরী, মোহাম্মদ বশির, মোস্তাক গাজী সোহেল ও ফারহানা রহমান বর্ণা।
কমিটির নাম ঘোষণার সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইকবাল, দিদার শাহীন, রোকেয়া আক্তার চৌধুরী, নোমান হোসেন, আব্দুস সালাম ও জাহেদ চৌধুরী। কমিটির নেতৃবৃন্দ সহ সদস্যরা আগামী তিন বছরের জন্য ২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ